সুপারস্টার সুনীল শেঠী কোনো মুভি না করেই বছরে ১০০ কোটি টাকা আয় করেন, জেনে নিন কিভাবে

বর্তমানে লাইট ক্যামেরা অ্যাকশানের বাইরে জীবনযাপন করছেন এককালের এই মুন্সিয়ান অভিনেতা। বেশ কয়েকবছর বলিউডে হাজিরার খাতায় লাল কালির দাগ। অনুপস্থিত। তবে এখন করছেম টা কি? অনেকের মনে হতে পারে সিনেমা অ্যাডভারটাইজমেন্টের বিপুল আয় ছেড়ে অন্য কোন জীবিকার পথে হাটছেন এখন সুনীল?

আশ্চর্যের ব্যাপার এই যে হাতে কোনো সিনেমা নেই। এসব থেকে ছুটি নিয়েও প্রতিবছর প্রায় ১০০ কোটি টাকা উপার্জন করে চলেছে সুনীল । সফল অভিনেতার পাঠ চুকিয়ে তিনি এখন সফল ব্যবসায়ী। মুম্বাইয়ের পোষ এলাকায় ইচ ২০ নামে বিরাট বার এবং রেষ্টুরেন্টের মালিক এখন তিনিই।

সুনিল শেঠির রেস্তোরাঁ শুধুমাত্র মুম্বাইয়ে নয়, এটি ভারতের অনেক অংশে অবস্থিত। এ ছাড়াও, তাদের কোম্পানির গণনা করলেও শেষ হবে না।তবে তারা পপকোর্ন বিনোদনের নাম করে প্রোডাকসন হাউসও চালান। শুধুমাত্র তাই নয়, তাদের নিজস্ব বুটিক রয়েছে, যা থেকে প্রচুর অর্থ উপার্জন হয়। তাই বিগত কয়েক বছর ধরেই তেমন গা ঘেঁষছেন না বলিউডের।

তবে যোগাযোগ বিচ্ছিন্ন করেননি তারকামহলের বন্ধুদের সঙ্গে। এখনও পর্যন্ত তাদের সঙ্গেই পার্টি করেন , দেখা সাক্ষাৎ ছবি আপলোড সবই চলে। ” আর কি ছবি করবেন না” সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা জিজ্ঞাসায় সুনীলের উত্তর ” আপতত ইচ্ছে আর নেই অভিনয়ে ফিরে যাওয়ার, তবে ভালো কাজ পেলে ভেবে দেখতে ক্ষতি নেই। কামব্যাক করলে বুঝতে পারবো মানুষ আদও আমায় মনে রেখেছে নাকি ( ঈষৎ হাসির সঙ্গে)।

এছাড়াও তার নাকি এবার অভিনেতা ছেড়ে পরিচালক হওয়ারও সখ জেগেছে। ভবিষ্যতে সিনেমা বানালেও বানাতে পারেন এমনটাও শোনা গেছে তার মুখ থেকে।