কোনো নারীর সঙ্গে কথা বলার সময় যে ৩টি বিষয় মাথায় রাখা উচিত আপনার, জেনেনিন

নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করাটা কিন্তু একটা শিল্প। তবে এই সুন্দরভাবে উপস্থাপনের বিষয়টি কেবল পোশাক দিয়ে হয় না, এর সঙ্গে কথা বলা ও চিন্তার মাধুর্য যোগ করতে হয়।

বিশেষ করে ডেটের সময় কোনো নারীর আর্কষণ পাওয়ার ক্ষেত্রে ব্যাপারটি বেশ জরুরি। তবে বিষয়টি কিন্তু তেমন কঠিন নয়। কিছু বিষয় মনে রাখলেই কথা বলার সময় নারীদের আগ্রহে পরিণত হতে পারেন আপনি।

সম্পর্ক বিষয়ক ওয়েবসইট লাভ লার্নিং প্রকাশ করেছে এই সংক্রান্ত একটি প্রতিবেদন।

১. শুনুন

প্রথম যেই বিষয়টি মনে রাখতে হবে, সেটি হলো আলোচনার সময় তার সব কথা মনোযোগ দিয়ে শুনুন। এতে সে মনে করবে আপনি তাকে সম্মান করছেন, গুরুত্ব দিচ্ছেন। আর কথা বলার সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বলার ক্ষেত্রে ‘আই কনট্যাক্ট’ বেশ গুরুত্বপূর্ণ।

২. বর্তমানে থাকুন

মেয়েদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হলো, বর্তমানে থাকা। এ সময় ভবিষতের ভয়, দুশ্চিন্তা, উদ্বেগের কথা না টেনে আনাই ভালো। একবারে বর্তমানে থাকুন, বর্তমান বিষয়ে কথা বলুন।

৩. মজা করুন, ইতিবাচক থাকুন

নারীদের সঙ্গে কথা বলার সময় তৃতীয় ও সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, ইতিবাচক থাকা। আসলে নেতিবাচক মানুষ কে বেশিক্ষণ পছন্দ করে বলুন তো?

মজার বিষয় নিয়ে কথা বলুন, মন খারাপের বিষয়গুলো এড়িয়ে যান। আপনার সঙ্গে যতক্ষণ মেয়েটি থাকবে ততক্ষণ যেন তার ভেতর একটি সুখ অনুভূত হয়। তবে মজা করার সময় এমন কোনো বিষয় নিয়ে কথা বলবেন না বা এমন কোনো আচরণ করবেন না যেটি তার আত্মসম্মানে লাগে।bs

Related Posts

© 2024 Tips24 - WordPress Theme by WPEnjoy