জ্যোতিষশাস্ত্রে মুখে তিল থাকলে কিসের ইঙ্গিত বহন করে, জেনেনিন অবশ্যই

আমাদের সমাজে বহু যুগ ধরে তিল নিয়ে বিভিন্ন কল্প-কাহিনী রয়েছে। দাদী-নানীরা জন্মের পর থেকেই তিল থাকলে ব্যাখ্যা-বিশ্লেষণ করতেন। যেমন- ভাগ্য ভাল হবে, মেধা হবে তীক্ষ্ণ, রাজা-বাদশা হবে এবং শাহাজাদার মতো বর পাবে, রাণীর মত জীবন কাটাবে ইত্যাদি ইত্যাদি।

এবার জেনে নিন জ্যোতিষশাস্ত্রে মুখে তিল থাকলে কিসের ইঙ্গিত বহন করে তার বিস্তারিত :

১. কপালে চুল শুরু হওয়ার ঠিক আগে এই তিল থাকলে তা ইঙ্গিত দেয় কৈশোরেই শক্তিশালী মস্তিষ্কের। এদের মস্তিষ্কের সঠিক বিকাশের সম্ভাবনা খুব বেশি।

২. নাকের একদম উপরে অথচ দুই ভ্রুর মাঝখানে যাদের তিল আছে, তারা আজীবন কোন না কোন রোগের জীবাণু বহন করে আছেন।

৩. নাকের মাঝখানে তিল থাকলে এদের শরীরে যে রোগ বাসা বেঁধে আছে, তা প্রকট হবে আনুমানিক ৪০ থেকে ৪২ বছর বয়সের পর।

৪. যাদের নাকের একদম সামনে তিল থাকে, তাদের আনুমানিক ৪৮-এর কাছাকাছি বয়সে প্রবল আর্থিক সমস্যার মুখোমুখি হওয়ার মতো ঘটনা ঘটবে। অথবা যাদের ব্যবসা আছে তাদের সেই ব্যবসায়ে বিশেষ ক্ষতির ইঙ্গিত দেয়।

৫. উপরের ঠোটের ঠিক উপরে ও মাঝখানে এবং নাকের নীচে যাদের তিল থাকে, তারা পুরুষ হলে জল থেকে ভীষণ বিপদ পড়তে পারেন, আর মহিলা হলে তাদের বয়স আনুমানিক ৫০ নাগাদ কর্মক্ষেত্রে বিপদ হতে পারে।

৬. যাদের উপরের ঠোটের বাঁ দিকে অথবা নীচের ঠোটের ডান দিকে ঠোটের লাইন বরাবর তিল থাকে, তাদের জীবনে নানা রকম সুস্বাদু খাবারের অভিজ্ঞতা হয়ে থাকে। এরা মাঝে মধ্যেই রেস্তোরাঁয় গিয়ে নানা রকম পদের স্বাদ নিয়ে থাকেন। এটা এদের এক ধরনের হবি বলা যেতে পারে।

৭. নীচের ঠোটের নীচের দিকে, থুতনির বাঁ দিকে যাদের তিল থাকে তারা খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিতে পারদর্শি হয়ে থাকেন।

৮. থুতনির ঠিক উপরে আর নীচের ঠোটের নীচে ও মাঝখানে এই তিল যাদের থাকে, তারা ভীষণ চিন্তাশীল ব্যক্তি হিসেবে পরিচিত হয়ে থাকেন।

৯. এই তিল থুতনির উপরে যে কোনও দিকে থাকলে এরা স্বভাবে কিছুটা কর্কশ, রুক্ষ ও উদ্ধত প্রকৃতির ইঙ্গিত দেয়।

১০. থুতনির নীচে যে কোন দিকে তিল থাকলে এরা বৃদ্ধ বয়সে সুখী ও শান্তিপূর্ণ জীবনের অধিকারী হবেন, এমনই ইঙ্গিত দেয় এই তিল।bs

Related Posts

Leave a Reply

Your email address will not be published.

© 2022 Tips24 - WordPress Theme by WPEnjoy