প্রেম ও যৌনজীবন কেমন, জেনে নিন আপনার জন্ম তারিখ অনুযায়ী

আপনার জন্ম কোন মাসে? তা জানলে কিন্তু অনেকটাই অনুমান করা যাবে আপনার ব্যক্তিত্ব কেমন হবে? প্রেম ও যৌনজীবন কেমন হবে সেটিও অনুমান করা যায়। চলুন দেরি না করে জেনে নেওয়া যাক জন্ম মাসের আলোকে আপনার প্রেম ও ব্যক্তিত্ব কেমন হবে?

জানুয়ারিতে জন্ম যাদের

আপনি যদি জানুয়ারি মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার ব্যক্তিত্ব খুবই আকর্ষণীয় এবং অপোজিট সেক্স খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হয়। যখন প্রেম প্রকাশের কথা আসে, তখন আপনাকে খুব রোমান্টিক বলে মনে হয়। আপনি আপনার সঙ্গীর হাসির জন্য আপনার সব দিতে পারেন। আপনি ভালোবাসা দেখানোর কোনো সুযোগ মিস করেন না। আপনার যৌনজীবনও চমৎকার। আপনি খুব দুঃসাহসী। আপনার জীবনে যে ব্যক্তি আসবে সে সত্যিই ভাগ্যবান।

ফেব্রুয়ারি মাসে জন্ম যাদের

আপনি যদি ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনি এমন একজন ব্যক্তি যিনি সম্পর্কের প্রতি অনেক বেশি গুরুত্ব দেন। আপনি সম্পূর্ণরূপে প্রেমের প্রতি নিবেদিত এবং নিখুঁত জীবনসঙ্গী খুঁজছেন। আপনি খুব যত্নশীল এবং এটিই অন্যদের আপনার কাছাকাছি নিয়ে আসে। আপনি সমমনা মানুষের প্রেমে পড়েন। আপনি প্রেমে খুব আবেগপ্রবণ। আপনি নতুন জিনিস অন্বেষণ করতে পছন্দ করেন এবং আপনি যা চান তা পেয়ে তবেই শান্ত হন।

মার্চ মাসে জন্ম হলে

আপনি সবসময় প্রেমে থাকতে পছন্দ করেন এবং এটি আপনার সবচেয়ে বড় সমস্যা। আপনি প্রতিটি সঙ্গীর মধ্যে বিভিন্ন গুণ দেখতে পান এবং সেই কারণে একজনের সাথে থাকা আপনার পক্ষে কঠিন। আপনার এই স্বভাব সম্পর্কের ক্ষেত্রে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করে। আপনি দীর্ঘ সময়ের জন্য কারো সাথে প্রেমের সম্পর্ক বজায় রাখতে পারবেন না। এটি আপনার সম্পর্ককে সবচেয়ে বেশি প্রভাবিত করে।

এপ্রিলে জন্ম হলে 

আপনি যদি এপ্রিল মাসে জন্মগ্রহণ করেন তাহলে আপনি অত্যন্ত আকর্ষণীয় ব্যক্তিত্বের। আপনি সবসময় অন্যদের মধ্যে ত্রুটিগুলি খুঁজছেন, যা আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলে। আপনার সঙ্গীর জন্য অনেক কিছু করতে পছন্দ করেন, তবে মাঝে মাঝে আপনি ঈর্ষান্বিত হয়ে পড়েন।

মে মাসে জন্ম যাদের 

যদি মে মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনি খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে চলেছেন। আপনার আবেগের উপর আপনার নিয়ন্ত্রণ নেই। একবার আপনি কারও সাথে কমিটেড হয়ে গেলে, আপনি তা রাখেন। বিয়ে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার সঙ্গীকে উপহার দিতে এবং প্রশংসা করতে পছন্দ করেন।

জুন মাসে জন্ম যাদের 

আপনি যদি জুন মাসে জন্মগ্রহণ করেন তাহলে খুবই সংবেদনশীল ধরনের মানুষ। আপনি এমন একটি পৃথিবী তৈরি করতে চান যেখানে আপনি এবং আপনার সঙ্গী চিরকাল আনন্দে থাকতে পারেন। ভালোবাসা আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ। আপনিও আপনার ভালোবাসা প্রকাশে এগিয়ে আছেন। আপনার অতীত সম্পর্কের ভুলগুলি ভুলে যাওয়া উচিত এবং এগিয়ে যাওয়া উচিত।

জুলাই মাসে জন্ম যাদের

আপনি যে ব্যক্তির প্রেমে পড়েন তার সাথে আপনি কেবল আবেগগতভাবে যুক্ত নন খুব প্রটেকটিভও হন। আপনি ভালোবাসা প্রকাশে পিছিয়ে থাকেন, যার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রেও অনেক সমস্যা হয়। আপনি যখন প্রেমে থাকেন তখন আপনি খুব খুশি এবং সন্তুষ্ট থাকেন। জুলাই মাসে জন্ম নেওয়া মানুষের যৌনজীবনও সন্তোষজনক। আপনার কারো সাথে যৌন সম্পর্ক স্থাপনের জন্য, তার সাথে আবেগগতভাবে সংযুক্ত হওয়া প্রয়োজন। আপনি যার সাথে আছেন তার প্রতি সম্পূর্ণ অনুগত।

আপনি যদি আগস্ট মাসে জন্মগ্রহণ করেন

আপনি অন্যদের প্রভাবিত করতে পছন্দ করেন। আপনিও ভালোবাসার ক্ষেত্রে প্রকাশে পিছিয়ে থাকবেন না। আপনি এই স্টাইলে আপনার সঙ্গীকে আপনার কাছাকাছি নিয়ে আসুন। আপনি আপনার সঙ্গীকে সমস্ত ত্রুটিসহ গ্রহণ করুন। আপনার সঙ্গী যদি অন্য কারো সাথে ফ্লার্ট করে, তাহলে আপনি খুব ঈর্ষান্বিত হন। আপনি আপনার সঙ্গীকে উপহার এবং চমক দিতে পছন্দ করেন।

সেপ্টেম্বর মাসে জন্ম যাদের

আপনি প্রেমের ক্ষেত্রে খুব বাস্তব কিন্তু আপনার সঙ্গীর যত্ন নিন। প্রেমে আপনার সঙ্গীর কাছ থেকে আপনার উচ্চ প্রত্যাশা রয়েছে। আপনি যদি আপনার ভালোবাসা দ্রুত প্রকাশ না করেন, যা সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। আপনার সঙ্গীকে খুশি রাখার চেষ্টা করেন কিন্তু প্রকাশ্যে নয়, নিজের সিক্রেট স্টাইলে। আপনি প্রেম, যৌনতা এবং রোমান্স সম্পর্কে খুব উৎসাহী।

অক্টোবরে জন্ম যাদের

আপনি আপনার অনুভূতি প্রকাশে অনেক এগিয়ে। কিন্তু আপনি জানেন না কীভাবে অন্যকে বিশ্বাস করতে হয়। অন্যদিকে, আপনার সঙ্গীর আপনার কাছ থেকে উচ্চ প্রত্যাশা রয়েছে। কিন্তু যদি সেগুলি পূরণ না হয় তাহলে আপনার সম্পর্কের মধ্যে বিরোধ দেখা দেয়। আপনি অত্যন্ত আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক ব্যক্তিত্বের। আপনি রোমান্সের শিল্পে একজন মাস্টার।

নভেম্বরে জন্ম হলে 

এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা হৃদয়ে একাকী, তাই প্রথম দিকে ডেট বা সম্পর্কে জড়াবেন না। আদর্শ সঙ্গী না পাওয়া পর্যন্ত তারা সম্পর্ক থেকে দূরে থাকেন। খুব মুডি, যার কারণে সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। নভেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের যৌনজীবন চমৎকার।

ডিসেম্বর মাসে জন্ম যাদের

আপনি যদি ডিসেম্বর মাসে জন্ম নেন তবে আপনার ব্যক্তিত্ব খুব চার্মিং। এই কারণেই আপনি যে কাউকে আপনার কাছাকাছি আনতে পারেন। আপনি শুধুমাত্র আপনার ফিলিংসের ব্যাপারে সৎ নন, আপনি খুব ভালো লাভ পার্টনার।  আপনি খুব সৃজনশীল ভূমিকা পালন করতে পছন্দ করেন।bs

Related Posts

Leave a Reply

Your email address will not be published.

© 2022 Tips24 - WordPress Theme by WPEnjoy