মেয়েদের পছন্দের পুরুষ হয়ে উঠতে চান, তা বলে অজান্তে এই ভুলগুলো করবেন না

ভুল মানুষ মাত্রই হয়। তবে সেই ভুল যত তাড়াতাড়ি সম্ভব সুধরে নেওয়া উচিৎ। এমন অনেক কিছুই আছে যা মেয়েরা ছেলেদের মধ্যে পছন্দ করে না। আর সেই ভুলগুলোই এবার পাল্টে ফেলে হয়ে উঠুন মনের মানুষ।

বিশ্বাসে বারে বারে আঘাত করা, অকারণে সন্দেহ করাটা মোটেও পছন্দ করে না মেয়েরা। বরং বিশ্বাস করলে অনেকেই সে বিশ্বাসের মর্যাদা দিয়ে সম্পর্কের যত্ন করে থাকেন।

কথায় কথায় অর্থের প্রসঙ্গে টেনে আনা যে কোনও সম্পর্ককে নষ্ট করতে পারে, আপনার যতই থাকুক বেশি বা কম, তা যেন কখনই আপনাদের মধ্যে অশান্তির বিষয় না হয়ে ওঠে।

অযথা পার্টনারকে অন্যের সামনে ছোট না করাই ভালো। তাঁরা চায় যে মানুষটা সারা জীবনের দ্বায়িত্ব কাঁধে নিতে চলেছে, সে মানুষটা তাঁর সন্মান আগলে রাখবে, নষ্ট হতে দেবে না।

পার্টনারের অনেক কিছুই আপনার পছন্দ নাই হতে পারে। কিন্তু তা বলে তা সকলের সামনে তুলে ধরে তাঁকে ছোট করা নয়। আড়ালে বলুন, তাতে আপনারও সম্মান থাকবে।

অনেকেই আছেন একটু চাপা স্বভাবের, কাজ নিয়ে ব্যস্ত থাকেন, কিন্তু দিনের শেষে মন খুলে একবার ভালোবাসি এই টুকু কথা প্রেমিকাকে না বললেই নয়। তার এই টুকুতেই শান্তি।

একটা মেয়ে যেমন বিয়ের পর বাড়িতে আসে স্ত্রী হয়ে, পরিবারের যত্ন নেয়, ঠিক তেমনই তাঁর পরিবারকেও সম্মান দিতে হবে।

কখনও মেয়েরা পছন্দ করে না তাঁদের অমতে শারীরিক সম্পর্ক হক, কেউ তাঁর প্রেমিক বা প্রেমিকা বলে যখন ইচ্ছে একতরফা তাঁর প্রতি অধিকার ফলানো যায়, এটা ভুল। bs

Related Posts

Leave a Reply

Your email address will not be published.

© 2022 Tips24 - WordPress Theme by WPEnjoy