ভায়াগ্রার চেয়েও ম্যাজিকের মতো কাজ করে এই ফল, বলছে বিশেষজ্ঞরা

সুস্থতার চাবিকাঠি ভালোবাসার সম্পর্ক। আর সম্পর্কের গাঢ় বন্ধন মানেই শারীরিক সম্পর্ক। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে শারীরিক সম্পর্কে আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে।

অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু এটা জানেন কি ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।

সংসর্গ নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান।

সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে, যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে তরমুজে। তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে প্রাকৃতিক এই ভায়াগ্রা খেতে পারে! যারা যৌন মিলনে সক্ষম এবং যারা অতটাও সক্ষম নন তাদের জন্য ভীষণ উপকারি এই ফল। এই ফলের অন্দরেই লুকিয়ে রয়েছে সুস্থ যৌনতার চাবিকাঠি।

তবে শুধু তরমুজই নয়, পাতিলেবুরও বিকল্প নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। তরমুজ ছোট ছোট করে কেটে মিক্সারে ব্লেড করে নিন। তবে শুধু তরমুজই নয়, সাদা অংশটাও খানিকাটা দিতে হবে। এবার তরমুজের রসটা একটি পাত্রের মধ্যে ঢেলে ভালো করে ফোটাতে থাকুন। একই সঙ্গে একটা গোটা পাতিলেবুর রস মেশাতে থাকুন। ফোটানোর সময় মিশ্রণটি যেন পুড়ে না যায় সেদিকে খেয়াব রাখবেন। মিশ্রণটি ঘন হয়ে গেলে নামিয়ে নিয়ে ঠান্ডা করে একটি পাত্রের মধ্যে ঢেলে রাখুন। তারপর সেটিকে ফ্রিজে রেখে দিন।

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে খালি পেটে এবং রাতে খাবার আগে দু চামচ করে ওই মিশ্রণ খেয়ে নিন।যাদের ওজন বেশি তারা ৩-৪ চামচ করেও খেতে পারেন। তবে বিশেষজ্ঞদের দাবি, এটি যদি নিয়ম করে খাওয়া যায়, তাহলে হাতেনাতে ফল পাবেন। তাহলে আর দেরি কিসের। সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে একবার ট্রাই করতে ক্ষতি কী!

Related Posts

© 2024 Tips24 - WordPress Theme by WPEnjoy